ফেসবুক ইনকাম

আমার ফেসবুক থেকে ইনকাম

Spread the love

ফেসবুক থেকে ইনকাম আমি ফেসবুক থেকে কত টাকা ইনকাম করি এই বিষয়ে আমাকে অনেকেই প্রশ্ন করেছেন কিন্তু আমি এখনো পর্যন্ত তাদের একজন কেউ কোনও। উত্তর দিইনি। চলুন আজকে সবার সন্দেহটা মিটিয়ে দেওয়া যাক।

ফেসবুক ইনকাম

ফেসবুক থেকে ইনকাম

বর্তমানে ফেসবুক থেকে ইনকান বহুরকম ভাবে করা যায়, আমি মোটামুটি তিন থেকে চার রকম ভাবে ইনকাম করে থাকি। তার ভেতরে ফেসবুক এডের মাধ্যমে আমার সবচাইতে বেশি ইনকাম হয়। ফেসবুক এড ছাড়াও  কিছু প্রোডাক্ট প্রোমোট করেও ইনকাম হয়। এছাড়া আছে এফিলেট মার্কেটিং। চলুন বিস্তারিত ভাবে বলি।

এখনো পর্যন্ত আমি ফেসবুক থেকে ইনকাম করেছি প্রোডাক্ট প্রোমট করে ২৭ হাজার টাকা, এপ্রিল ২০২১ পর্যন্ত। আমি তেমন অফার পাই না নতুবা আমারও অনেক বেশি হত।

আমি আমাজন এফিলেট মার্কেটিং করে ফেসবুক থেকে ইনকাম করেছি বলা মুশকিল। কারণ ফেসবুক থেকে কে কি কিনেছে না অন্য জায়গা থেকে কে কি কিনেছে বলা মুশকিল। আমার পুরো ইনকাম এখনো পর্যন্ত ৭৭.৩ হাজার টাকা (এটা আজীবন মানে এক বছরের ইনকাম)

ফেসবুক ইনকাম ইনস্ট্রিম এড

ফেসবুক এড থেকে এই কয়েকমাস হল আমার ইনকাম হচ্ছে। আমি ইনকাম করার জন্য এখানে ভিডিও আপলোড করিও না, তাহলে রাজবংশী ভাষা নির্বাচন করতাম না, আমিও জানি আমাদের ভাষায় কথা বলা মানুষ খুব বেশি নেই। কিন্তু আমি আমার কাজকে আমার ভাষাকে অর্থের চেয়ে বেশি ভালবাসি। ফেসবুক বা ইউটিউব এডের ইনকাম সরাসরি বলা যায় না কিন্ত সরাসরিই বলছি।

আমি ফেসবুক এড থেকে যা ইনকাম করেছি তার থেকে ৫৬০০ টাকা দিয়ে একটা মাইক্রোফোন কিনেছি। বাকিটা টাকাটা সেয়ার মার্কেট আর মিউচুয়াল ফান্ডে রাখা আছে নিচের ভিডিওটা দেখুন আমার ইনকাম পরিস্কার হয়ে যাবে। ভিডিওতে দেখুন একদিকে সেয়ার মার্কেটের টাকা দেখাচ্ছে আরেক দিকে মিউচুয়াল ফান্ডের।

ফেসবুক থেকে আমার ইনকাম দেখে যদি আপনার কোথাও ভাল লাগে, উৎসাহ বোধ করেন তাহলে লেখাটা শেয়ার করবেন যাতে আমাদের রাজবংশী ভাই বোনরা উৎসাহিত হয় ফেসবুক ইউটিউবে কাজ করতে। আমার ধন্যবাদ নেবেন, ভাল থাকবেন।

আপনি চাইলেও সেয়ার মার্কেট বা মিউচুয়াল ফান্ডে টাকা রাখতে পারেন, ব্যাঙ্কের চেয়ে এটা ঢের ভাল। নিচের লিংক থেকে গ্রো এপ্লিকেশন ডাউনলোড করতে পারবেন।

গ্রো এপ্লিকেশন

আপনি ফেসবুক থেকে ইনকাম করতে চাইলে নিচের লেখাটা পড়ুন-

কিভাবে ফেসবুক থেকে ইনকাম করে

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *