দিল বেচারা

দিল বেচারা ২০২০, সুশান্ত সিং রাজপুত

Spread the love

দিল বেচারা সুশান্ত সিং রাজপুত এর শেষ সিনেমা এবং সিনেমাটি রিলিজ হচ্ছে সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর। দিল বেচারা ২০২০ সিনেমাটি নিয়ে দর্শকদের ভেতর যে উত্তেজনা এতদিন পর্যন্ত চাপা ছিল তা প্রকাশ পেল গতকাল সিনেমাটির  ট্রেলার রিলিজ হওয়ার সঙ্গে সঙ্গেই।

দিল বেচারা ২০২০

সুশান্ত সিংহ রাজপুত এর মৃত্যু জটলা এখনো পর্যন্ত কাটিয়ে উঠতে পারেনি মুম্বাই পুলিশ। রিয়া চক্রবর্তীর থেকে সুশান্ত সিং রাজপুতের বিভিন্ন বন্ধু-বান্ধব, গেট রক্ষক সকলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে আলাদা আলাদাভাবে।

দিল বেচারা

সুশান্ত সিংহ রাজপুত আত্মহত্যা করেছিলেন না তাকে খুন করা হয়েছিল তা এখনো পর্যন্ত তর্কের বিষয় হয়ে রয়েছে, যতক্ষণ না পর্যন্ত সঠিক তথ্য প্রমাণ পাওয়া যাচ্ছে কিছুই ঠিকঠাক ভাবে বলা যাচ্ছে না।

সুশান্ত সিংহের মৃত্যুকে কেন্দ্র করে এমন পরিস্থিতির মাঝেই গতকাল রিলিজ হয়েছে সুশান্ত সিংহ রাজপুত এর শেষ সিনেমা দিল বেচারার ট্রেলার। এখানে বলে রাখা প্রয়োজন সমস্ত সিনেমার ট্রেলারের রেকর্ড দিল বেচারার ট্রেলার ভেঙ্গে ফেলেছে।

আরও পড়ুনঃ- best online earning application 2020

দিল বেচারা সিনেমার রেকর্ড

সুশান্ত সিংহ রাজপুত এর এই অকাল মৃত্যু বা আত্মহত্যাকে/খুনকে যে ভারতবাসী মেনে নিতে পারেননি তার জ্বলন্ত উদাহরণ হচ্ছে দিলবেচারা সিনেমার ট্রেলার টিকে এত পরিমান পছন্দ করা হয়েছে আপনারা শুনলে হয়তো অবাক হবেন। এই ট্রেইলারের লাইক সংখ্যা সব চেয়ে কম সময়ের ভেতর ৫ মিলিয়ন ক্রশ করেছে। এই ভিডিওর ডিসলাইক সংখ্যা . ৫ এর কম।

আশাকরি আপনারা ভাবতে পারছেন এই দিল বেচারা সিনেমা যেদিন রিলিজ হবে ডিসনি+হটস্টার এ সেদিন এই সিনেমার ভিউয়ার কতজন থাকবেন।

সুশান্ত সিংহ রাজপুত এর অপজিটে নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন সঞ্জনা সাংঘি। সঞ্জনা ও এই সিনেমা নিয়ে যথেষ্ট আশাবাদী। দিল-বেচারা সিনেমার মূল বিষয়বস্তু হচ্ছে কলেজ কেন্দ্রিক প্রেম যেখানে নায়ক-নায়িকা দুজনেই ক্যান্সারের পেশেন্ট। 

সিনেমাটি মৃত্যুর ভয়কে উপেক্ষা করে নতুন ভাবে বাঁচার গল্প বলে। ভালবাসার গল্প। প্রেমের সম্পর্কে জড়াতে নায়িকা প্রথমদিকে মোটেও ইচ্ছুক ছিলেন না, পরবর্তীকালে ধীরে ধীরে তিনিও প্রেমে পড়ে যান।

আপনি নিজেও যদি দিল-বেচারা সিনেমাটি রিলিজ এর অপেক্ষায় আছেন এবং অন্তর থেকে সুশান্ত সিংহ রাজপুত কে ভালোবাসেন তাহলে আমাদের এই পোস্টে কমেন্ট করে অবশ্যই জানাতে ভুলবেন না।

সুশান্ত সিং রাজপুত দিল বেচারা

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *