Bengali Shayari

ফেসবুক থেকে আয় করার সঠিক পদ্ধতি

Spread the love

কখনো ফেসবুক থেকে আয় করার কথা ভেবেছেন? কিন্তু ফেসবুক হচ্ছে অনলাইন আয় করার সবচেয়ে সহজ এবং সুন্দর একটি প্ল্যাটফর্ম। আমরা সাধারণত বন্ধুদের সাথে গল্পগুজব করার জন্য আর ছবি শেয়ার করার জন্য ফেসবুক ব্যবহার করে থাকি।

ফেসবুক থেকে আয় করুন

কিন্তু আপনি কি জানেন আপনি ঘরে বসেই ফেসবুক থেকে আয় করবেন অনেক টাকা। হ্যাঁ এটা স্বপ্ন নয়, বাস্তব।

হ্যাঁ আমি বাস্তব কথা বলছি আপনি ঘরে বসেই ফেসবুক থেকে অনলাইন ইনকাম করতে পারবেন। আপনি হয়তো কল্পনাও করতে পারবেন না যে কত মানুষ ফেসবুক থেকে আয় করছেন।

ফেসবুক থেকে আয় করার অনেকগুলি পথ আছে, আমি তার মধ্যে সবচেয়ে সহজ এবং সরল পথটি আজকে আপনাদেরকে বলবো।

প্রথমবার যখন আপনি পুরো লেখাটা পড়বেন আপনার মনে হতে পারে এত ঝামেলা করে অনলাইন ইনকাম করার কোন দরকার নেই। কারণ প্রথমে আমারও তাই মনে হয়েছিল। 

কিন্তু বিষয়টা একবার বুঝে নিলে আপনার কাছে পুরো বিষয়টাকে একদমই ঝামেলা বলে মনে হবে না। তাছাড়া পুরো প্রসেস আপনাকে সারাজীবনে একবারই করতে হবে আর সেখান থেকে আপনি সারাজীবন রোজগার করতে পারবেন  

আপনার বোঝার সুবিধার জন্য আমি আলাদা আলাদা ভাবে ভিডিওগুলো দিয়ে রাখছি

ফেসবুক থেকে আয় করার উপায় গুলি দেখুন 

কিন্তু আমি আজকে যে মাধ্যমে টি আপনাদেরকে বলছি সেই মাধ্যমে থেকে আপনি খুব সহজে সবচেয়ে বেশি ইনকাম করতে পারবেন।

Best earning application 2020 পড়ুন আজকেই ইনকাম শুরু করুন।

আমার লেখা শুরু করার আগেই একটা কথা বলে রাখা ভালো এই পদ্ধতি কিন্তু ফ্রী নয়, প্রথমদিকে আপনাকে ইনভেস্ট করতে হবে পরে আর ইনভেস্ট করার দরকার পড়বে না।

রিসেল করে ফেসবুক থেকে আয় সবচেয়ে বেশি করা যায় 

ফেসবুক থেকে আয় করার  উপায় অনেক আছে। তার ভেতর সবচেয়ে সহজ মাধ্যম হচ্ছে রিসেল করা, রিসেল করে আপনি খুব সহজেই ঘরে বসে দৈনিক দুই থেকে পাঁচ হাজার টাকা ইনকাম করতে পারবেন। অনেকেই রিসেল থেকে প্রতিদিন পনেরো কুড়ি হাজার টাকা পর্যন্ত রোজগার করে থাকেন।

আশা করি বিষয়টা আপনাকে খুব সহজ ভাবে বোঝাতে পেরেছি।

আপনি হয়তো ভাবছেন আপনি এমন কলম বা এই ধরনের প্রোডাক্ট কোথায় পাবেন! না আপনাকে চিন্তা করার কোনও দরকার নেই আমি একটি অ্যাপ্লিকেশনের কথা বলছি এই অ্যাপ্লিকেশন থেকে আপনি লাখ লাখ প্রোডাক্ট পাবেন, যেখানে তার প্রাইস দেওয়া থাকবে এবং আপনি যত বেশী দামে বিক্রি করতে পারবেন পুরো লভ্যাংশ থাকবে আপনার। লাভের সঙ্গে আপনি বেশি বিক্রি করার জন্য আরো এক্সট্রা বোনাস পাবেন।

এই অ্যাপ্লিকেশনটি নাম হচ্ছে মিসো। সবার প্রথমে আপনাকে মিসো অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে হবে তারপর রেজিস্টার করতে। এরপর একটি রেফারেল কোড দেওয়ার দরকার পড়বে আমি রেফারেল কোডটি আপনাকে এখানে দিয়ে দিচ্ছি।

  আপনার রেফারেল কোডটি হল☛  BAPPADI166 

Download Meesho

মিসো অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার পর আপনি কীভাবে রিসেলিং শুরু করবেন তা আমি আপনাকে আরো বিস্তারিত ভাবে বোঝাচ্ছি। যাতে আপনার একবিন্দুও সমস্যা না হয়।

তাহলে এখনো পর্যন্ত আপনাকে কী কী করতে হয়েছে আরেকবার দেখুন, ভয় পাবেন না। আমার বিশ্বাস সবাই পারবেন। কঠিন ভাবে নেবেন না। মিসো এপ্লিকেশন ডাউনলোড করে রেজিস্টার করেছেন, রেফারেল কোড দিয়েছেন, গুগল সাইট বানিয়েছেন, ফেসবুক পেজ বানিয়েছেন।

এরপর আপনাকে গুগল সাইটের লিংক ফেসবুক পেজে শেয়ার করতে হবে। ফেসবুক পেজে লিংক শেয়ার করার পর সেই লিংকে ভিজিটর আনার জন্য সাত দিনের জন্য ৩৫০ টাকার বিজ্ঞাপন চালাতে হবে।

মিসো অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে কিংবা গুগল সাইট বানাতে অথবা ফেসবুক পেজ তৈরি করে তাতে বিজ্ঞাপন চালাতে কোনও জায়গাতে যদি আপনার কোনওরকম সমস্যা হয়ে থাকে তাহলে আপনি কমেন্ট করে সেটা আমাকে জানাতে পারেন।

আমি আরো একটা পোস্ট লিখে আপনার সমস্যার সমাধান করব কিংবা আপনি চাইলে আমাকে সরাসরি কন্টাক করতে পারেন আমার ওয়েবসাইটে আমার কন্টাক্ট নাম্বার দেওয়া আছে।

অনলাইন ইনকাম করার আরও পাঁচ রাস্তা

আপনি কী মোবাইলে ছবি তুলতে ভালবাসেন তাহলে দেখুন,- ছবি বিক্রি করে ইনকাম

Exit mobile version