Online Income tips for bengali. Best online Earning Application 2020

Best Earnings Application 2020

Spread the love

আমি আজকে Best Earnings Application 2020 নিয়ে আলোচনা করব। এইসময় সারাদেশ জুড়ে চলছে লকডাউন। মধ্যবিত্ত এবং নিম্নমধ্যবিত্ত ফ্যামিলি পড়েছে যন্ত্রণায়। সবার দরকার টাকা। কিন্তু টাকার দেখা নাই।

Best Online Earning Application 2020
Best online earning application 2020

  Online  Earnings Application 2020

যেহেতু আমার সাইটে বেশিরভাগ কমবয়সী ছেলেমেয়েদের আনাগোনা। যদিও সবাই আসে শায়রি পড়তে, শায়রি নিয়ে প্রেমিক/প্রেমিকাকে উপহার দিতে। কিন্তু আজ আমি আলোচনা করছি Best Earnings Application 2020 নিয়ে।

কারণ একটাই, এই লকডাউনে যদি ছেলেমেয়েরা নিজেদের মোবাইল রিচার্জের টাকাটুকুও নিজেরা বের করে নিতে পারে তাহলেও বাবা মায়েও অনেকটা উপকার হবে।

যাদের মোবাইল রিচার্জ নিয়ে ভাবতে হয় না তাদের জন্য এই Earning Application 2020 লেখাটা নয়। 

All Time Best Earnings Application

Online Income tips for bengali. Best Online Earning Application 2020

আমি নিজে ব্যবহার না করে কোনওকিছুই কাউকে ডাউনলোড করতে বলতে পারি না। আমি এখন যে এপ্লিকেশন নিয়ে কথা বলছি সেই এপ্লিকেশনটির নাম ধনী এপ্লিকেশন। ভারতের জনপ্রিয় এপ্লিকেশন   মহেন্দ্র সিংহ ধনী নিজেই এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর ।


একটু মন দিয়ে এবার পড়বে :-

এই এপ্লিকেশন কারু রেফারেল লিংক থেকে ডাউনলোড করলে এপ্লিকেশন ফ্রিতে ২০ টাকা মেইন ক্যাশ আর ২০ টাকা ধনী ক্যাশ দিচ্ছে। আমাদের কাজ মেইন ক্যাশ নিয়ে।

এখন কথা হল মাত্র ২০ টাকায় আমি কী করব!  না আমি ২০ টাকা নিয়ে বসে থাকার কথা বলছি না। আমি বলছি রেফার করার কথা। সারা দুনিয়া রেফার না করলেও চলবে। বর্তমানে সবার বাড়িতেই তিন চারটা করে এন্ড্রয়েড আছে। নিজের মা বাবা ভাই বোন দাদা দিদি বন্ধুকে মিলেও ১০টা রেফার সবাই করতে পারে।

১০ টা রেফার মানে তুমি পাবে ২০০ টাকা + ২০ টাকা, যেটা তুমি এপ্লিকেশন ডাউনলোড করার সময় পেয়েছো। তুমি যাদের ডাউনলোড করাবে তারাও সবাই ২০ টাকা করে পাবে।

তোমার এক মাসের মোবাইল রিচার্জ হয়ে গেল, বাশ এপ্লিকেশন ডিলিট করে দাও 😉 পরে দরকার হলে আরও ডাউনলোড করে নেবে। কী Best Earnings Application 2020 তাহলে পেয়েই গেলে।


Earnings Application 2020

মজার কথা হচ্ছে এই এপ্লিকেশন ডাউনলোড করে ইনস্টল করার জন্য কোনও হেপা নেই। মানে এই ভেরিফাই ওই ভেরিফাই এসব কিছুই নেই।

১) ডাউনলোড করো

২) নিজের মোবাইল নম্বর দাও

৩) চার সংখ্যার পাসওয়ার্ড দাও

৪) আইডি ভেরিফাই করার জন্য প্যান, ভোটার, ড্রাইভিং যাহোক কিছু সিলেক্ট করে নাও। থাকলে ভাল। না থাকলে ভুলভাল দিলেও হবে। যেনন প্যান কার্ড সিলেক্ট করে CQTPM9838P এই ফর্মাটে ১০ সংখ্যার হলেই হবে 😆

আর কোনও কাজ নেই ১০ মিনিটের ভেতর ২০ টাকা পাবে। এরপর Invite Friends অপশনে গিয়ে রেফার করে মা বাবা দাদা দিদি বোন বন্ধু যে যে আছে তাদেরকে ডাউনলোড করতে বলো বা নিজেই করে দাও। হয়ে গেল একমাসের রিচার্জ।

নিচের ডাউনলোড বটনে ক্লিক করে এপ্লিকেশন ডাউনলোড করে নাও।

Download

যারা অনেক বেশি ইনকাম করতে চাইছেন তাদেরকে বলি এই অ্যাপ্লিকেশনকে প্রচুর ডাউনলোড করানোর জন্য আমি ফেসবুক বিজ্ঞাপন ব্যবহার করে থাকি আপনারা চাইলে আপনারাও ফেসবুক বিজ্ঞাপন এর সাহায্যে এই এপ্লিকেশন প্রচুর পরিমাণে ডাউনলোড করিয়ে নিতে পারবেন যেখান থেকে আপনার ইনকামটাও হবে কল্পনাতীত।

বর্তমানে অনলাইন ইনকাম করার জন্য এই অ্যাপ্লিকেশনের ভাল বিকল্প আপাতত আমার কাছে নেই।

Download


Online Earning Application 2020 নিয়ে আপনি গুগলে অনেক লেখা পাবেন, কিন্তু কোন একটা মাধ্যম থেকেও আপনি যদি একটা টাকা রোজগার করে দেখাতে পারেন তাহলে অবশ্যই সেই সাইট সম্পর্কে আমাদেরকে কমেন্ট করে জানাবেন।


কিন্তু আপনি যদি আমাদের কথামতো best online earning application 2020 ডাউনলোড করার পর আমাদের কথা মত কাজ করেন আমরা আপনাকে গ্যারান্টি দিতে পারি আপনি প্রতিমাসে ভালো টাকা ইনকাম করবেন।

এই লেখাটি যদি আপনার ভালো লেগে থাকে তাহলে আপনার বেকার বন্ধু-বান্ধবদেরকে সাহায্য করার জন্য লেখাটি শেয়ার করুন। চলুন সবাই সবাইকে সাহায্য করি। “সকলের তরে সকলে আমরা প্রত্যেকে আমরা পরের তরে।” – এই কথাটাই আমাদের জীবনে চলার পথের পাথেয় হয়ে থাকুক।

আমরা বাস্তব জীবনের বিভিন্ন অভিজ্ঞতা সহ বিভিন্ন স্ক্রিম বিভিন্ন যোজনা সম্পর্কে আলোচনা করে থাকি আমাদের আরও একটি ওয়েবসাইটে আপনি সেই ধরনের যদি কোন ওয়েবসাইটের সন্ধান চান তাহলে আমি বলব আপনি এখনই ভিজিট করুন, – www.wn24.in

আপনি যদি ব্লগিং শিখে অনলাইন ইনকাম করতে চাইছেন তাহলে অবশ্যই ভিজিট করুন আমাদের আরও একটি ওয়েবসাইট :- www.banglablogger.in

বর্তমানে ব্লগিং হচ্ছে অনলাইনে ইনকাম করার সবচাইতে জনপ্রিয় একটি মাধ্যম। এটি দীর্ঘসময় ধরে আপনাকে অনলাইনে ইনকাম দিয়ে যাবে। কিন্তু ব্লগিং শুরু করার আগে আপনাকে একটা কথা মাথায় রাখতে হবে ব্লগিং খেয়াল খুশি মতো করলে হয় না। ব্লগে আপনাকে ধারাবাহিকতা বজায় রাখতেই হবে। আমরা বাংলাব্লগার.ইন এ সুন্দর ভাবে আলোচনা করেছি, ব্লগিং এর শুরু থেকে শেষ পর্যন্ত।

  • 1
    Share

10 thoughts on “Best Earnings Application 2020”

  1. Pingback: দিল বেচারা ২০২০, সুশান্ত সিং রাজপুত > Bengali Shayari

  2. Pingback: অটল পেনশন যোজনা কী ? কিভাবে অটল পেনশন যোজনা শুরু করা যায় • WB24

  3. Pingback: ব্লগ থেকে আয় করার সঠিক উপায় • WB24

  4. Pingback: VidStar Application Referral Code • WB24

  5. Pingback: aegon life term insurance কী? বিস্তারিত জানুন • WB24

  6. Pingback: ফেসবুক থেকে আয় করার সঠিক পদ্ধতি > Bengali Shayari

  7. Pingback: অনলাইন ইনকামের সহজ রাস্তা • WB24

  8. Pingback: Ma Mansa মা মনসা, মনসামঙ্গল কাব্য > Bengali Shayari

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *