Ki Korle Se Apnake Miss Korbe

ki korle se apnake miss korbe কি করলে সে আপনাকে মিস করবে

Spread the love

ki korle se apnake miss korbe এই প্রশ্নটা কমবেশি আমাদের সবার মাথাতেই আসে। কি করলে সে আমাকে মিস করবে এটা ভেবে ভেবে আমাদের অনেক রাতের ঘুম নষ্ট হয়। চলুন আজকে ki korle se apnake miss korbe সেই সহজ উপায়গুলো জানাই।

Ki Korle Se Apnake Miss Korbe :-


Ki Korle Se Apnake Miss Korbe

আমরা সবাই চাই সে আমাকে মিস করবে। প্রতিটা দিন যেন সে আমাকে মিস করে। কিন্তু বাস্তবিক তেমনটা হয় না। আর হলে আপনি এই লেখাটাও পড়তেন না, আমিও লিখতাম না। নির্মম বাস্তবতায় সে মিস করে না, আমরা একা একাই মিস করতে থাকি। আজকে আমি ৬টা টিপস দেবো। প্রতিটা টিপস একে অপরের সঙ্গে যুক্ত। আপনাকে ৭-১০ দিনের ভেতর পরপর টিপসগুলো এপ্লাই করতে হবে। আপনি চাইলে নীচের ভিডটাও দেখতে পারেন। এই লেখা আর ভিডতে কোনও তফাত নেই। কিন্তু ছয়টা টিপস পরপর এপ্লাই করবেন। তাই লেখাটা পড়ুন আর ভিডিওটাই দেখুন আপনাকে প্রতিটা টিপস মাথায় রাখতে হবে।

Read more :- Bangla sad SMS

কি করলে সে আপনাকে মিস করবে টিপস নং ১

ধরুন আপনার বাড়ির কাছে কোনচ একটা বড় গাছ ছিল কিন্তু প্রয়োজনের তাগিদে সেই গাছটার কোন একটা ডাল আপনাকে কেটে দিতে হলো। দেখবেন সেই এলাকাজুড়ে একটা শূন্যস্থান তৈরি হয়েছে আর ঠিক একই রকমভাবে একটা শূন্যস্থান তৈরি হয়েছে আপনার মনের ভেতরে।

Shayari For Your Lover :- Bangla Shayari

আপনাকেও আপনার সম্পর্ক থেকে যেকোনো একটা ডাল কেটে বাদ দিতে হবে। যেমন ধরুন প্রতিদিন রাতে আপনি ওর সঙ্গে ফোনে দু ঘন্টা করে কথা বলেন হঠাৎ করেই আপনাকে কথা বলার টাইমটা আধঘণ্টায় নিয়ে আসতে হবে। তাহলে দেড় ঘন্টার একটা শূন্যস্থান তৈরি হবে। আপনি হঠাৎ করে কেন কথা বলার টাইমটা কমিয়ে দিলেন এই চিন্তাটা ওকে প্রতিমুহূর্ত ভাবাবে। উক আপনাকে মিস করতে শুরু করবে।

Tips No 2 Ki Korle Se Apnake Miss Korbe Ki Korle Se Apnar Katha Mone Korbe

নিজের কথাবার্তা গুলোকে পরিবর্তন করুন। আপনার ভেতরে ওনার প্রতি ঠিক কী কী দুর্বলতা আছে সেগুলো ওনাকে জানানোর কোন দরকার নেই। আমি তোমাকে ছাড়া বাঁচতে পারব ন,  আমি তোমাকে ছাড়া থাকতে পারবো ন,  তোমাকে ছাড়া আমার ভবিষ্যৎ অন্ধকার হয়ে যাব,  এই ধরনের কথাবার্তা গুলো ওনাকে একেবারেই বলবেন না। আপনি ওনাকে কতটা ভালবাসেন সেটা আপনি ছাড়া পৃথিবীর আর কোনো দ্বিতীয় ব্যক্তি জানবে না। 

Ki Korle Se Amake Miss Korbe Tips No 3

আগের কথা বলার স্টাইলটাকে পুরোপুরি পরিবর্তন করুন। ফোন করার সময় কিংবা ফোন ধরার সময় আপনি নিয়মিত যে কথাগুলো বা শব্দগুলো ব্যবহার করতেন সেই কথাগুলো বা শব্দগুলোকে এক্কেবারে ব্যবহার করা বন্ধ করুন।

মনোবিজ্ঞান বলে মানুষ এক ধরনের কথা শুনতে শুনতে একটা সময় অভ্যস্ত হয়ে পড়ে হঠাৎ করেই যখন সে আর সেই কথাগুলো শোনে না তখন সে আগের কথাগুলো শোনার জন্য অস্থিরতা বোধ করে। আগের মানুষটাকে ফিরে পাওয়ার জন্য ব্যাকুল হয়। আরসি যতই ব্যাকুল হবে ততই মিস করবে।

Ki Korle Se Apnake Miss Korbe, Tipa No 4

নিজেকে ব্যস্ত রাখার বা ব্যস্ত দেখানোর চেষ্টা করুন। যে মানুষটা আপনাকে অবহেলা করত সেই মানুষটাকে যখন আপনি ঠিকঠাক ভাবে সময় দেবেন না আপনার ব্যস্ততা দেখাবেন সে দুম করে আপনার এই পরিবর্তনটাতে হতবাক হয়ে আপনাকে নিয়ে ভাবতে শুরু করবে। এটাই সব মানুষের স্বাভাবিক সাইকোলজি।

Ki Korle Se Amake Miss Korbe Tips No 5

এই টিপসটা অত্যন্ত গুরুত্বপূর্ণ একটা টিপস পরের টিপসটার মতোই। নিজের স্টাইল পরিবর্তন করুন যদি লম্বা চুল আছে তাহলে চুল ছোট করে নিন। যদি চুল ছোট আছে তাহলে লম্বা রাখার চেষ্টা করুন।  যদি আপনি চশমা পরেন তাহলে ওর সঙ্গে যখন দেখা করবো তখন চশমাটা খুলে রাখু। যদি আপনি চশমা পরেন না তাহলে জিরো পাওয়ারের চশমা ব্যবহার করতে শুরু করুন। আসল কথা হচ্ছে যেভাবেই হোক না কেন আপনি আপনার লুকটা চেঞ্জ করুন। ভালোবাসার মানুষ তার ভালোবাসার মানুষকে নতুন রূপে দেখতে খুব পছন্দ করে। উপরের চারটা টিপস ফলো করার পর আপনি যখন পাঁচ নাম্বার টিপটা এপ্লাই করবেন তখন সে আপনাকে ভীষণ মিস করতে বাধ্য থাকবে। 

Ki Korle Se Apnake Miss Korbe Tips No 6

এই লেখাটার সবচাইতে গুরুত্বপূর্ণ টিপস হচ্ছে এই টিপসটা। হাজার টাকার ভিতরে একটা মোবাইল আরেকটা নতুন সিম কার্ড কিনুন।

Mobile Under Rs. 1000:- under1000mobile

এই সিম কার্ডের নাম্বারটা পৃথিবীর কাউকে দেবেন না। এরপর নতুন সিম কার্ডটা থেকে আপনার নাম্বারে মেসেজ করতে শুরু করুন। মাঝেসাজে দুই একটা করে রিপ্লাই আপনিও দিন। যখন আপনি আপনার গার্লফ্রেন্ডের সঙ্গে থাকবেন তখন মাঝে মাঝে গোপনে সেই ম্যাসেজগুলো পড়ার চেষ্টা করবেন । আগের পাঁচটা টিপস ফলো করার পর যখন ছয় নাম্বার টিপসটা এপ্লাই করবেন,  আপনার মনের মানুষ যখন দেখবে আপনি কারো মেসেজ গোপনে পড়ছেন, সে ভীষণভাবে আপনাকে হারানোর ভয় পেতে শুরু করবে। যেহেতু আপনি নিজেই নিজেকে মেসেজ করছেন সম্পর্কটাকে টিকিয়ে রাখার জন্য তাই পরবর্তী কালে ঝগড়া হলে সেটাকে মিটমাট করে নেওয়াটা আপনার পক্ষে দুঃসাধ্য হবে না।

উপরের সব টিপস গুলো ফলো করার পর আপনি দেখবেন অদ্ভুতভাবে আপনার মনের মানুষ আপনাকে মিস করতে শুরু করেছে যে মানুষটা আপনাকে ঠিকঠাকভাবে টাইম দিতো না, ঠিকঠাক ভাবে কথা বলত না, ঠিকঠাক ভাবে আপনার মেসেজের রিপ্লাই দিত না সেই মানুষটাই আগে থেকে আপনাকে কল করবে আপনাকে মেসেজ করবে এটা আমার চ্যালেঞ্জ রইল।

আপনাদের সম্পর্ক সুন্দর হোক এই কামনা করে লেখাটা শেষ করলাম।

এতক্ষণ পর্যন্ত যে লেখাটা পড়লেন সেই লেখাটা সম্পর্কে যদি ভালোভাবে বুঝতে চান তাহলে নিচের ভিডিওটা দেখে নিতে পারেন।

Ki Korle Se Apnake Miss Korbe

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *