ki korle se miss korbe

Ki Korle Se Miss Korbe | Love Tips Bangla

Spread the love

Ki korle se miss korbe এই ভিডিওটা যারা দেখে এখানে এসেছো তাদের জন্য এই লেখাটা কিন্তু যারা ভিডিওটা দেখো নি তারা কিছুই বুঝতে পারবে না তাই আগে ভিডিওটা দেখে নাও। নীচে দেওয়া হল।

Ki Korle Se Miss Korbe

এই ভিডিওতে ki korle se miss korbe তার উপায় হিসেবে তিনটা ঘটনার কথা বলা হয়েছে। যদি তুমি ভুলে গেছ তাহলে ভিডিওটা আরও একবার দেখে নাও। নতুবা এই লেখা এই ভিডিও কোনওটাই তোমার কাজে লাগবে না।

যাদের সঙ্গে শুধুমাত্র ১ নম্বর ঘটনা ঘটেছে 👉🏿

তারা পরপর ১৫দিন নিজের ভালবাসার মানুষের ছবি হাতে রেখে রাত ১২টার পর ৪টার আগে, ১৫ মিনিটের জন্য তার কথা মনে করবে। তার স্মৃতি মনে করবে।

মনে রাখবে এই কাজ করার সময় তোমার মনে যেন আর কেউ না আসে। তুমি যেন তাকে অনুভব করতে পারো। এই কাজ বন্ধ ঘরের ভেতরে করবে না। খোলা আকাশের নীচে দাঁড়িয়ে এই কাজ পর পর পনের দিন করবে।

সময়ের হেরফের না করলে ভাল হয়। মানে আজকে ১২টা কালকে ৩টা এমন না হওয়াই ভাল। চেষ্টা করবে একটা নির্দিষ্ট সময়ে কাজটা করার। তার কথা ভাবতে ভাবতে চোখে জল এলে জানবে তোমার সাফল্য আসবেই।

ki korle se miss korbe

আমি বারবার বলছি তার কথা মনে করার সময় অন্যকোনও ঘটনা বা অন্যকোনওকিছু মনে আসা চলবে না নতুবা তোমার সময় নষ্ট ছাড়া কিছুই হবে না। তোমার তাকে miss kora যেন এই ইউনিভার্সের কাছে এক বার্তা আনতে পারে। তোমার পঞ্চ ইন্দ্রিয় যেন তাকে একত্রিত ভাবে মিস করে, দেখবে পঞ্চমহাভূত ( মাটি, জল, বায়ু, আগুন, আকাশ) তোমাকে সাহায্য করছে। এটাকেই বলে প্রাকৃতিক নিয়ম।

 

ki korle se miss korbe part

2

যাদের সঙ্গে এক নম্বর ঘটনা ঘটেনি বাকি দুটোর কোনও একটা বা দুটোই ঘটেছে তারা এই কাজটা ১৫-৩০ দিন করবে 👉🏿❤️

সময় (১২টা -৪টা) বন্ধ ঘরের ভেতর আলোর সামনে বসে তার কথা মনে করবে। মোমবাতি / প্রদীপ এমন নরম আলো হতে হবে। জোৎস্না রাত হলে বাড়ির বাইরে খোলা আকাশের নীচে আসতেই পারো।

তার কথা মনে করার সময় ছবি না থাকলেও চলবে। তোমাকে চেষ্টা করতে হবে ওই নরম আলোয় তার মুখচ্ছবি দেখতে পাওয়ার। আলোর দিকে তাকিয়ে থেকো না, তাতে চোখের ক্ষতি হবে। আলোকিত কোনওদিকে তাকিয়ে থেকো। যতক্ষণ না দেখতে পাবে চেষ্টা করবে। এক রাত্রিতে যতক্ষণ পারবে চেষ্টা করবে মনের উপর চাপ দিও না।

কাজটা খুব কষ্টের, কিন্তু এর সাফল্যও আসে দ্রুত। এই আলোক প্রতিবিম্ব তার মনেও তোমার ছবি তৈরি করবে। আমাদের এই পজেটিভ এনার্জি নির্দিষ্ট নিয়মে কাজ করে। আলোর সামনে বার্তা রাখলে তা দ্রুত পৌঁছয়। আগেকার দিনে এভাবেই টেলিপ্যাথি করে মনের সঙ্গে মনের যোগাযোগ হত।

 যাদের সঙ্গে তিনটি ঘটনাই ঘটেছে

তোমাকে এই ব্রহ্মান্ডের শক্তির উপর বিশ্বাস রাখতে হবে। অবিশ্বাস নিয়ে এই কাজ করা যাবে না।

রাতের যেকোনো সময় চোখ বন্ধ করে তাকে ফিল করতে হবে। মনে করতে হবে সে তোমার কাছেই আছে। তার পর মনে মনে তার সঙ্গে গল্প করে যেতে হবে। তুমি যতক্ষণ সম্ভব এই কাজ করতে পারো।

তোমাদের সঙ্গে কাটানো যেকোনও মুহুর্তকে মনে করেও গল্প করতে পারো। কিন্তু তোমাকে বিশ্বাস করতে হবে সে তোমার কাছে আছে। তোমরা পাশাপাশি বসে বা সামনা সামনি বসে গল্প করছ।

আমি ১০০% নিশ্চিত   se tomake miss korbe । শুধু মিস করবে তাই নয় সে তোমার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা অবশ্যই করবে, করবেই। কারণ এই শক্তি বিশ্বব্রহ্মাণ্ড থেকে তৈরি হয়। তুমি অবিশ্বাস নিয়ে এই কাজ করতে গেলে, বা মজার ছলে পরীক্ষা করতে গেলে রেজাল্ট পাবে না। তোমাকে বিশ্বাস করতে হবে, বিশ্বাস থেকেই এই শক্তির জন্ম হয় 🙏

ki korle se miss korbe

আমাদের অন্যান্য লেখা👉🏿

Related article

bangla premer kobita

bangla romantic quotes

18 bangla romantic kobita

ekusher kobita

shesher kobita

bangla picture message

bangla kobita love

valobashar kobita

prem bangla kobita

bangla kobita blog

bangla romantic sms

Download bangla Shayari

bangla sms kobita

bangla love sms

bangla love poem

valobasar kobita

bangla romantic Shayari veletine

Bangla koster kobita

bangla premer kobita collection

Very sad shayari

love kobita

bangla valobashar kobita

bangla sms

premer kobita

bangla love poem romantic

bangla love sad sms

Bangla sad shayari

Bangla very sad sms

Bengali sad shayari photo

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *